বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন: না.গঞ্জে বিএনপিপন্থী আইনজীবীদের প্রচারণা

সিটি নিউজ / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২০২৫ বর্ষের নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলে সভাপতি প্রার্থী ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন এবং সাধারণ সম্পাদক প্রার্থী ব্যারিস্টার মো. রুহুল কুদ্দুস কাজল নারায়ণগঞ্জের আইনজীবীদের নিয়ে প্রচারণা, গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করে ভোট প্রার্থনা করেছেন।
বুধবার (২৮ ফেব্রুয়ারী) সকাল থেকে দুুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ আদালতপাড়ায় গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেন নারায়ণগঞ্জের আইনজীবীদের কাছে পূর্ণ প্যানেলের জন্য ভোট প্রার্থনা করেন।
এসময়ে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল বারী ভূঁইয়া, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ূন কবির, সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক হান্টু , সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানসহ বিএনপিপন্থী আইনজীবীরা উপস্থিত ছিলেন।
জানাগেছে , সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলে সভাপতি পদে ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন এবং সম্পাদক পদে ব্যারিস্টার মো. রুহুল কুদ্দুস কাজলের নেতৃত্বে প্যানেল ঘোষণা গঠন করা হয়।
জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে অন্যান্য পদের প্রার্থীরা হলেন- সহ-সভাপতি পদে হুমায়ুন কবির মঞ্জু ও সরকার তাহমিনা বেগম সন্ধ্যা। কোষাধ্যক্ষ পদে রেজাউল করিম। সহ-সম্পাদক পদে মাহফুজুর রহমান মিলন ও আব্দুল করিম।
সদস্য পদে ফাতিমা আক্তার, সৈয়দ ফজলে এলাহি অভি, মো. শফিকুল ইসলাম, মো. রাসেল আহমেদ, আশিকুজ্জামান নজরুল, মহিউদ্দিন হানিফ এবং মো. ইব্রাহিম খলিল নির্বাচন করবেন।
এর আগে ১১ ফেব্রুয়ারি এক নোটিশে সমিতির দুদিনব্যাপী নির্বাচনের (২০২৪-২৫) তারিখ ঘোষণা করা হয়। আগামী ৬ ও ৭ মার্চ অনুষ্ঠিত এই নির্বাচন হতে যাচ্ছে।
সভাপতি এক, সহসভাপতি দুটি, সম্পাদক একটি, কোষাধ্যক্ষ একটি, সহসম্পাদক দুটি এবং সদস্য সাতটি পদসহ মোট ১৪টি পদে এক বছর মেয়াদের জন্য ওই নির্বাচন হয়ে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই