শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে যুবককে কুপিয়ে হত্যা

সিটি নিউজ / ১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪

বন্দরের মুরাদপুর এলাকায় মনিরুজ্জামান মনু (৪২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৭ জুন) সকালে এনসিসির ২৭নং ওয়ার্ডের মুরাদপুরে নিজ বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরিবারের সদস্যরা দাবি করছেন, পূর্ব শত্রুতার জের ধরে মনুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মনু একই এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে।
নিহত মনুর স্বজনরা জানান, সোনারগাঁয়ের কুতুবপুর মামির জানাজা শেষে শুক্রবার বেলা ১১ টার দিকে মনিরুজ্জামান মনু বন্দরের মদনপুরের মুরাদপুর নিজ বাড়িতে আসে। এসময় একই এলাকার নুরা মিয়ার তিন ছেলে মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের দল মনুকে ঘর থেকে বাহির করে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে দুপুর ২ টার দিকে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়।
এব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা বলেন, পারিবারিক কলহের জের ধরে মনিরুজ্জামানকে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষের হামলার পর তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে ডিউটিরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, আমরা সেখানের ডাক্তারের সাথে কথা বলে জেনেছি- নিহতের শরীরে ফিজিক্যাল এসাউল্ট যা সাধারণত দেশীয় অস্ত্র ব্যবহারে হয়ে থাকে, এমন চিহ্ন দেখা গেছে। আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের ধরতে অভিযান চালাচ্ছি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই