বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে প্রতিবন্ধী ব্যক্তিদের সুরক্ষা আইনের উপর আলোচনা সভা অনুষ্ঠিত

বদরুজ্জামান রতন / ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

সব মানুষের সম অধিকার বাস্তবায়নের অঙ্গীকারে”সমতার বাংলাদেশ” ক্যাম্পেইনকে সামনে রেখে ডিসএবলড ওয়েলফেয়ার সোসাইটি তথা ডিডব্লিউএস এর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে প্রতিবন্ধী ব্যক্তিদের সুরক্ষা আইনের আলোকে জেলা ও উপজেলা কমিটি কার্যকরণ সম্পর্কিত সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
সভা থেকে বক্তারা বলেন প্রতিবন্ধী বান্ধব বর্তমান সরকার প্রতিবন্ধীদের কে সমাজের নাগরিক হিসেবে যথাযথ সম্মান ও মর্যাদা রক্ষায় ২০১৩ সালে সংসদে একটি সময়োপযোগী আইন প্রণয়ন করেন। কিন্তু অদ্যাবদি সেই আইনের বাস্তবায়ন হয়নি সর্বত্র। তাই মূলতঃ সেই আইনকে সর্বত্র যথাযথভাবে প্রয়োগ এবং বাস্তবায়নের দাবীতে জানাই।
১৮ ডিসেম্বর সোমবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ বন্দরের নবীগঞ্জ তিনগাও এলাকায় অবস্থিত একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
ডিডব্লিউএস এর নির্বাহী পরিচালক মিসেস মর্জিনা আহমেদ এর সভাপতিত্বে এ মহতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সমাজসেবার উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান সরদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফয়সাল কবির, ডিডব্লিউএস এর সহ সভাপতি ইফতেখার হোসাইন সোহেল, সরকারি কদম রসূল কলেজ এর অধ্যক্ষ রওশন আরা আক্তার এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু সহ আরও অন্যান্য অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই