বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত সেলিম ওসমান

মিলন বিশ্বাস হৃদয় / ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

টানা তৃতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নারায়ণগঞ্জের রাজনৈতিক ও ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা। সোমবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় শহরের টানবাজারস্থ সেলিম ওসমানের অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে তাকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এর আগে সেলিম ওসমানকে ফুলেল শুভেচ্ছা জানাতে উল্লেখিত সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা দুপুর থেকেই ভীর জমায় সেলিম ওসমানের ওই কার্যালয়ে। এসময় বিভিন্ন বিভিন্ন জনপ্রিতিনিধি ও সংগঠনের নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে গোটা টানাবাজার এলাকা।
এরই মাঝে কার্যালয়ে এসে পৌছয় সেলিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমানসহ তার নাতি-নাতনীরা। তাদেকে যন্ত্রসংগীতের মধ্যদিয়ে বরণ করে নেন মঞ্চে উপবিষ্ঠ অতিথিবৃন্দরা। তার কিছুক্ষণ পরই নিজ গাড়ীতে করে কার্যালয়ে আসেন তিনবারের সাংসদ একেএম সেলিম ওসমান। তিনি আসার পর পরই যেন হুমরি খেয়ে পরে ফুলেল তোড়া নিয়ে অপেক্ষারত জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। তবে তখন কারোর ফুলই গ্রহণ করেননি সেলিম ওসমান। সবাইকে মঞ্চে যাওয়ার জন্য কাউন্সিলর কামরুল হাসান মুন্নাকে দিয়ে অনুরোধ করান তিনি। এরপর সেলিম ওসমান তার নাতি-নাতনীদের নিয়ে মঞ্চে উঠে ফুল গ্রহণ করেন।
প্রথমে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ সদর থানার ওসি। পরে একে একে শুভেচ্ছা জানান বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, প্রিমিয়াম ব্যাংক, জাতীয় পার্টি, ছাত্রলীগ, যুবলীগ, সামাজিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, হরিজন সম্প্রদায়, পূজা পরিষদ ও সদর-বন্দরের সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা।
সেলিম ওসমানকে ফুলেল শুভেচ্ছা জানানো পর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন কন্ঠশিল্পীরা তাদের গান পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই