শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

প্রধানমন্ত্রীর জনসভায় চমক দেখালো যুবলীগ নেতা আজমত আলী

সিটি নিউজ / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক নিয়ে অংশগ্রহণ করে চমক দেখিয়েছেন ফতুল্লা থানা যুবলীগ নেতা মো: আজমত আলী।
বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) দুপুরে শহরের একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ওই জনসভা অনুষ্ঠিত হয়।
এদিকে এ জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে আজমত আলী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসার ঘোষণার পর থেকেই প্রায় প্রতিদিনই জনসভা সফল করার লক্ষে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে একের পর এক প্রস্তুতিমূলক সভা করেছেন আজমত। ওই সভাগুলোতে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীরা কিভাবে অংশগ্রহণ করবে, এসব বিষয়ে সাংসদ শামীম ওসমানের দিকনির্দেশনা মোতাবেক নেতাকর্মীদের অবহতি করেন তিনি। সর্বশেষ বৃহস্পতিবার বিশাল মিছিল নিয়ে অত্যান্ত সুশৃঙ্খলভাবে প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহণ করে যুবলীগের এ জনপ্রিয় নেতা আজমত আলী।
মিছিলটি শিবুমার্কেট এলাকা থেকে বের হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড সহ বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে রঙ বেরঙয়ের ব্যানার ফ্যাস্টুন প্লাকার্ড ও সাউন্ড সিস্টেম শোভাপায়। শুধু তাই নয়, মিছিলে থাকা সকলের মাথায় ছিলো হলুদ রঙের ক্যাপ। তাই দূর হতে মিছিলটা দেখতে অনেকটি হলুদ পাখির দলের মত মনে হয়েছে। মিছিলে থাকা হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শামীম ওসমানের পক্ষে বিভিন্ন স্লোগান দেন। তাদের এ স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। পরে মিছিলটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই