বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

প্রধানমন্ত্রীর জনসভায় বিশাল মিছিল নিয়ে আজমেরী ওসমান সমর্থকদের যোগদান

সিটি নিউজ / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের  হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা একটি বিশাল মিছিল যোগদান করেছে। আজমেরী ওসমানের নির্দেশে ওই সমাবেশে তারা যোগদান করেন।

বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) দুপুরে শহরের একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ওই জনসভা অনুষ্ঠিত হয়।

 

আরও পড়ুন>>> চাচার জন্য আজমেরী ওসমানের গণসংযোগ, লাঙ্গলে ভোট প্রার্থণা

 

মিছিলটি শহরের আল্লামা ইকবার রোড থেকে বের হয়ে বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে রঙ বেরঙয়ের ব্যানার ফ্যাস্টুন ও প্লাকার্ড শোভাপায়। মিছিলে থাকা হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বিভিন্ন স্লোগান দেন। তাদের এ স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। পরে মিছিলটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগদান করে।

 

আরও পড়ুন>>> লাঙ্গলের পক্ষে মা-ছেলের প্রচারণা

 

এসময় আওয়ামী লীগ নেতা কাজী আমির, আব্দুল হামিদ প্রধান, আকতার নুর, খায়রুদ্দিন মোল্লা, আলমগীর হোসেন আলম, মো: নাসির হোসেন ও, মনির হোসেনসহ অসংখ্য নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই