বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

প্রতিষ্ঠা বার্ষিকীতে না.গঞ্জ মহানগর আওয়ামী লীগের বর্ণাঢ্য র‌্যালি

সিটি নিউজ / ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পুষ্পস্তবক আনন্দ র‌্যালি করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ।

রোববার (২৩ জুন) বিকেলে শহরের ২নং রেলগেটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এ র‌্যালিটি বের করা হয়।

এদিকে র‌্যালিকে কেন্দ্র করে দুপুরে থেকেই মহানগর আওয়ামী লীগের আওতাধীন প্রায় ২৭টি ওয়ার্ডেরই আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী ও সমর্থকরা খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। সকল নেতাকর্মীরা উপস্থিত হওয়ার সেখান থেকে বের করা হয় এক বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া বিজয়স্তম্ভে গিয়ে শেষ হয়।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা সহ সকল নেতৃবৃন্দরা।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, অতীতের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ এখন অনেক সুসংগঠিত ও শক্তিশালী। বাংলাদেশের যতো উন্নয়ন সবই হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরেই। সবার সাথে বন্ধুত্ব কারোর সাথেই বৈরিতা নয়, এই নীতিতেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা। এক সময় তলাবিহীন ঝুঁড়ি বলে যে বাংলাদেশকে অপবাদ দিয়েছিল পশ্চিমারা তারাই এখন শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশকে উন্নয়নশীল দেশের জন্য উদাহরন বলে বিশ্ব মিডিয়ায় প্রসংশা করে বেড়াচ্ছে। আজ বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসাবে নিয়ে যেতে আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি প্রান্তে গিয়েছেন এবং দেশের মানুষের দু:খ দুর্দশার কথা শুনেছেন। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র হাত ধরেই বাংলাদেশে সামরিক শাসন ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল। যতোকিছু উন্নয়নের অবদান দৃশ্যমান তার সবকিছুই আমদের নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র অবদান। ২১ বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসে আমাদের নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশ ও বাঙালি জাতিকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন এবং আত্মমর্যাদাশীল জাতি হিসাবে প্রতিষ্ঠা করেছেন ।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি শেখ হায়দার আলী পুতুল, অ্যাডভোকেট হান্নান আহমেদ দুলাল, মাসুদুর রহমান খসরু ও হাজী নূরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব ও জি. এম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট  মাহমুদা বেগম মালা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট  বিদ্যুত কুমার সাহা, প্রচার সম্পাদক অ্যাডভোকেট  হাবীব আল মুজাহিদ পলু, অর্থ সম্পাদক কামাল দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশীদ, কৃষি বিষয়ক সম্পাদক কবীর হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রেফেসর ডা. আতিকুজ্জামান সোহেল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, সমাজ কল্যাণ সম্পাদক কাজী আতাউর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান  সহ – দপ্তর সম্পাদক ছানোয়ার তালুকদার, কার্যকরী কমিটির সদস্য  এস. এম পারভেজ, শিপন সরকার শিখন, শাখাওয়াত হোসেন সুমন, আবেদ হোসেন,  সিদ্দিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, শামীম খান, উত্তম কুমার সাহা, ২নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ওমর ফারুক, মহানগর যুবলীগ নেতা খাঁন মাসুদ, মহানগর তাঁতীলীগের  আহবায়ক চৌধুরী এইচ এম এফ শাহেদ ফারুক, যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান,  অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম ডালিম, মুকুল হোসেন রাসেল, মহানগর মৎস্যজীবি সভাপতি নূর হোসেন ও সাধারণ সম্পাদক জনী খান ও বাংলাদেশ ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের নারায়ণগঞ্জ শাখার সভাপতি আশরাফ উদ্দিন আশরাফ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই