মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

না.গঞ্জ ক্লাব নির্বাচন: এসএম রানার পক্ষে সমর্থকদের অবস্থান

রিপোটারের নাম / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড ২০২৪-২৬’র নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত। শনিবার (০৯ ডিসেম্বর) সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
এদিকে ভোট গ্রহণকে কেন্দ্র করে এদিন সকাল থেকে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড নির্বাচনে সহ সভাপতি পদপ্রার্থী এস এম রানার পক্ষে তার সমর্থকরা ক্লাবের মূল ফটকের সামনে অবস্থান করছে। তারা এস এম রানার বিভিন্ন প্লাকার্ড হাতে ভোটরদের রানা পক্ষে ভোট দিতে অনুপ্রেরণা যোগাচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, মহানগর জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী বিটু, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল-১ চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার রুবেল আহম্মেদ, প্যানেল চেয়ারম্যান-২ ও ৭নং ওয়ার্ড মেম্বার মো: জাহাঙ্গীর আলম, ১নং ওয়ার্ড মেম্বার ইকবাল প্রধান বাপ্পী, ২নং ওয়ার্ড মেম্বার মো: আলী হোসেন, নাসিক ১৮নং ওয়ার্ড যুব সংহতির সভাপতি তানভীর আহমেদ অমি, শ্যাম বাবু, পপ্পি, সিরাজ সহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই