শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

না.গঞ্জে ঘূর্ণিঝড় রিমালের প্রভাব: চলছে ঝড়-বৃষ্টির সাথে দমকা হাওয়া

সিটি নিউজ / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ মে, ২০২৪

ঘূর্ণিঝড় রিমালের প্রভাব পড়েছে নারায়ণগঞ্জেও। এর প্রভাবে নারায়ণগঞ্জে শুরু হয়েছে ঝড় বৃষ্টির সাথে দমকা হাওয়া। সোমবার (২৭ মে) সকাল মধ্যরাত থেকেই নারায়ণগঞ্জের বিভিন্ন অঞ্চল থেকে ঝড় বৃষ্টির সাথে দমকা হাওয়া খবর পাওয়া গেছে।

যদিও ঘূর্ণিঝড় রিমাল উপকূল অঞ্চল অতিক্রম করার সময় থেকে এখন পর্যন্ত নারায়ণগঞ্জ জেলার মধ্যে কোথাও তেমনভাবে কোনো বড় ধরনের ক্ষয়ক্ষতি বা প্রাণহানির খবর পাওয়া গেলেও ঝড় বৃষ্টির কারণে সোমবার চরম ভোগান্তিতে পড়তে দেখা যায় অফিসগামী কর্মজীবী মানুষ ও স্কুলকলেজের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের। যানবাহন কম থাকায় কোনো উপায় না পেয়ে বৃষ্টি মাথায় নিয়েই কাজে তাদেরকে গন্তব্যস্থানে ছুটে চলতে দেখা যায়।

আবাহাওয়া অফিস সূত্রে জানাগেছে, এ বৃষ্টি বৃষ্টিপাত চলবে আরও দু’তিন দিন। ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে এমন সম্ভাবনাই দেখছেন আবহাওয়াবিদরা।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সারা দেশের ওপর দিয়ে পূর্ব অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেইসঙ্গে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। তাই এসব এলাকার নদীবন্দরগুলোকে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।

এদিকে, আবহাওয়া অফিসের অপর এক বিজ্ঞপ্তি অনুযায়ী, এ সময় ঘূর্ণিঝড় রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগে ভারি (৪৪ থেকে ৮৮ মিলিমিটার) থেকে অতিভারি (৮৯ মিলিমিটারের বেশি) বর্ষণ হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই