শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর জনসভা, মাঠ পরিদর্শনে শামীম ওসমান

সিটি নিউজ / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জে নির্বাচনের শেষ জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর আড়াইটায় শহরের ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই সভার আয়োজন করা হয়েছে। জনসভাকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের পক্ষ থেকে। সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে এখন থেকেই মাঠ পর্যায়ে কাজ করছেন তারা। এদিকে প্রধানমন্ত্রীর আগমন ঘিরে প্রস্তুতি নিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ। বসে নেই সহযোগী সংগঠনগুলোও।

প্রধানমন্ত্রীর এই জনসভার অন্যতম আকর্ষণ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সটি আবার তার নির্বাচনী আসনের আওতাধীন। ফলে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে নারায়ণগঞ্জ দলীয় নেতাকর্মীদের নিয়ে দফায় দফায় মতবিনিময় সভা ও বৈঠক করছেন শামীম ওসমান। শুধু তাই নয় জনসভা মঞ্চ থেকে শুরু করে সবকিছু তিনি নিজেই দলীয় নেতাকর্মীদের নিয়ে দেখভাল করছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে শামীম ওসমান দলীয় নেতাকর্মীদের নিয়ে জনসভার মঞ্চ ও মাঠ পরিদর্শন করেন।
মাঠ পরিদর্শন করে শামীম ওসমান সাংবাদিকদের বলেন, ‘মঞ্চের কাজ শেষের পথে। রাতের মধ্যেই বাকী কাজ শেষ হয়ে যাবে বলে আশা করছি। এরপর আমরা সেটি প্রধানমন্ত্রীর নিরাপত্তায় থাকা স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) কে বুঝিয়ে দেবো। আমার বিশ্বাস এই মাঠ ভরে এই রাস্তা… এদিকে ফতুল্লা পর্যন্ত, ওদিকে উত্তর চাষাঢ়া পর্যন্ত, আমি নিজেও জানি না কতটুক ঠেকবে এই মিটিং।’
এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এদিকে, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সাইনবোর্ডের ঢাকা-লিংক রোড থেকে শুরু করে নারায়ণগঞ্জ পর্যন্ত সড়কের দুই পাশে নির্মাণ করা হয়েছে বড় তোরণ, বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন। এছাড়া বিভিন্ন আলোকসজ্জায় সুসজ্জিত করা হয়েছে সড়কটি। এর মাধ্যমে তুলে ধরা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর আগমন ও জনসভাকে ঘিরে নারায়ণগঞ্জে সাজসাজ রব ও সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দের জোয়ার বইছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই