বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নারায়ণগঞ্জের ইতিহাসে সর্ববৃহৎ সমাবেশ হবে চার জানুয়ারি: শামীম ওসমান

মিলন বিশ্বাস হৃদয় / ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান সাংসদ একেএম শামীম ওসমান বলেন, পৃথিবীর পেশী শক্তিগুলোর দৃষ্টি হচ্ছে আমাদের মানচিত্রের উপর। আমাদের দেশের স্বাধীনতা বিরোধীরাও এক হয়েছে। তাই আমি মনে করি আমরা একটি অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই করছি।
সোমবার (০১ জানুয়ারী) বিকেলে নাসিক ৮নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি একথা বলেন। স্থানীয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা এ সভার আয়োজন করেন।

 

আরও পড়ুন>>> মহান বিজয় দিবসে কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বিশাল শোডাউন

 

শামীম ওসমান বলেন, গতকাল ওবায়দুল কাদের সাহেব বলেছেন, প্রার্থীদেরকে সাবধান করা হয়েছে। তাদেরকে হত্যা করার প্রচেষ্টা চালানো হতে পারে। তাদের টার্গেট হচ্ছে ভোট না দেওয়া, ভায়োলেন্স সৃষ্টি করে দেওয়া। এটা খুব সহজ একটি ব্যাপার। দুইটা লোকই পারে একটি এলাকাকে অশান্ত করতে। তারা চেষ্টা করবে ভোটার উপস্থিতি যেন কম হয়। এটা করতে পারলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সে কথাটি অক্ষরে অক্ষরে পালিত হবে যে, স্বাধীনতা পাওয়া যতটা কষ্টকর, রক্ষা করা তার চেয়ে বেশী কষ্টকর। এই বিষয়টি বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী খুবই গুরুত্বপূর্ণ। তাই সকল ভোটারদের বলতে চাই, এ দেশ আপনার, দেশকে ভালোবাসতে কোন দল করার দরকার নেই। না আওয়ামী লীগ, না বিএনপি, না জাতীয় পার্টি, দেশের স্বার্থে ও দেশকে রক্ষা করার স্বার্থে, যাতে দেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে না পারে সেজন্য আপনি নিজে ভোট দিন এবং সবাইকে বলুন ভোট কেন্দ্রে যান। যাকে খুশি তাকে ভোট দিন।

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসার প্রসঙ্গে প্রভাবশালী এ সাংসদ আরও বলেন, আমি সত্যিই আবেগে আপ্লুত। বঙ্গবন্ধু কন্যার এ গুরুত্বপূর্ণ সময়ে সর্বশেষ নির্বাচনী প্রচারনা করবেন আমাদের নারায়ণগঞ্জে। এটার যে গুরুত্ব নারায়ণগঞ্জের মানুষও তা বুঝতে পেরেছে। আর আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীরাতো বুঝতেছে। আমার বিশ্বাস যত মানুষের উপস্থিতি হবে ওই স্টেডিয়ামে জায়গা হবেনা। ওই স্টেডিয়ামের আশপাশের আরও তিন স্টেডিয়ামও কানায় কানায় পূর্ণ হয়ে উঠবে। নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকার ইতিহাসে আশাকরি এটা হবে সর্বকালের সর্ব বৃহৎ সমাবেশ।

একই প্রসঙ্গে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা রুহুল আমিন মোল্লা বলেন, আমরা নারায়ণগঞ্জের আপামর জনসাধারণ ঐ দিন দেখিয়ে দিবো, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ কত শক্তিশালী। এ ঐক্যবদ্ধতা দেখে দেশ বিরোধী আগুন সন্ত্রাসীরা পালিয়ে যাবার পথ পাবেনা। ওই দিনের লোক সমাগমই বলে দিবে এ নির্বাচনকে ঘিরে আগুন সন্ত্রাসীরা যে বিভ্রান্তি ছড়াচ্ছে, প্রমানিত হবে মানুষ নির্বাচনের পক্ষে। আগামী সাত তারিখ শেখ হাসিনার নেতৃত্বে একটি সুষ্ঠু নির্বাচনে ভোট দিতে আসবে জনগণ। বাহিরের যে শক্তিগুলো বিভ্রান্তি ছড়াচ্ছে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবেনা, আমরা ইনশাআল্লাহ্ দেখিয়ে দিবো মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামী সাত জানুয়ারী ইতিহাসের শ্রেষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ৪ তারিখ যোগদান করবো।

 

আরও পড়ুন >>> আগুনে পুড়িয়ে মানুষ হত্যাকারিরা নির্বাচন বানচাল করতে চায়: লিপি ওসমান

 

এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু, সিদ্ধিরগঞ্জ থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, গোদনাইল ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি ও সম্মলিত নাট্যকর্মী জোটের নারায়ণগঞ্জের সভাপতি মো: শাহজাহান সহ স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, যুব মহিলা লীগ ও আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই