মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ধলেশ্বরীতে ট্রলার ডুবি, ৩ যাত্রী নিখোঁজ

সিটি নিউজ / ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
প্রতীকী ছবি

ধলেশ্বরী নদীতে ঢাকাগামী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে তিন যাত্রী নিখোঁজ রয়েছেন। সোমবার (১ জানুয়ারি) ভোর ৬টায় নারায়ণগঞ্জের সদর উপজেলার গোগনগর ইউনিয়নের ডিক্রিরচর গুদারাঘাটে এ ঘটনা ঘটে। ট্রলারটিতে আনুমানিক ১৫-২০ জন যাত্রী ছিল। অধিকাংশ যাত্রী সাঁতরিয়ে উপরে উঠতে পারলেও তিন যাত্রী নদীতে তলিয়ে যায়।

বিআইডব্লিউটিএর ডুবরী ও স্থানীয় ফায়ার সার্ভিসের ডুবরী দল নিখোঁজ যাত্রীদের অনুসন্ধানে তৎপর রয়েছে। এছাড়া স্থানীয় জনসাধারণ ও নৌপুলিশ উদ্ধার কাজে সহযোগিতা করছে। নিখোঁজদের নাম পরিচয় জানা যায়নি।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের নৌ-নিট্রা বিভাগের উপ-পরিচালক বাবু লাল বৈদ্য জানান, এখনো পর্যন্ত নিখোঁজ ওই তিনজনকে উদ্ধার করা হয় সম্ভব হয় নি। উদ্ধার না করা পর্যন্ত তারা চেষ্টা চালিয়ে যাবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই