শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ঝুঁকিতে ফেলে দিয়েছিলেন ম্যাকগার্ক

স্পোর্টস ডেস্ক, সিটি নিউজ / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আইপিএলে দ্রুততম সেঞ্চুরির রেকর্ডটি ক্রিস গেইলের। ক্যারিবীয় ব্যাটিং দানব ২০১৩ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে পুনে ওয়ারিয়র্সের বিপক্ষে ৩০ বলে করেছিলেন সেঞ্চুরি।
আজ (শনিবার) সেই রেকর্ড ঝুঁকিতে ফেলে দিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার জ্যাক ফ্রেসার-ম্যাকগার্ক। অস্ট্রেলিয়ার ২২ বছরের এই তরুণ ব্যাটার আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলেছেন ২৭ বলে ৮৪ রানের ইনিংস!
ম্যাকগার্ক ৮৪ রানের ইনিংসে ৮০ রানই করেছেন বাউন্ডারি থেকে। টর্নেডো এই ইনিংসে ১১টি চারের সঙ্গে ৬টি ছক্কা হাঁকান ডানহাতি এই ব্যাটার।
সেঞ্চুরি থেকে তিনি ছিলেন মাত্র ১৬ রান দূরে। যেভাবে খেলছিলেন, তাতে আর তিন বল টিকতে পারলে গেইলের ৩০ বলে সেঞ্চুরির রেকর্ডটি ভেঙেই যেতে পারতো। সেটি অবশ্য হয়নি।
তবে ফ্রেসার-ম্যাকগার্কের বিধ্বংসী ইনিংসে ভর করেই মুম্বাইয়ের বিপক্ষে ঘরের মাঠে ৪ উইকেটে ২৫৭ রানের বড় সংগ্রহ গড়েছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলে এটিই দিল্লির দলগত সর্বোচ্চ সংগ্রহের রেকর্ড।
এছাড়া অভিষেক পোরেল ২৭ বলে ৩৬, শাই হোপ ১৭ বলে ৪১ আর শেষদিকে রিশাভ পান্ত ১৯ বলে ২৯ এবং ত্রিস্টান স্টাবস ২৫ বলে ৪৮ রানে অপরাজিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই