শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

গণহত্যা ও স্বাধীনতা দিবস উপলক্ষে দু’দিনের কর্মসূচি ঘোষণা করেছে না.গঞ্জ ঐক্য পরিষদ

সিটি নিউজ / ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

আগামী ২৫শে মার্চ গণহত্যা দিবস (ভয়াল কালো রাত্রি) ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে দু’দিনের কর্মসূচি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ। শনিবার (২৩ মার্চ) বিকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তির তথ্যমতে আগামী ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে সন্ধ্যায় সংগঠনের পক্ষ থেকে ফতুল্লা থানাধীন বাড়ৈভোগ এনায়েতনগর এলাকায় লাখো শহীদদের স্মরণে আলোক প্রজ্জলন ও শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ প্রাথর্ণা করা হবে। এবং আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে সকল ১০ শহরের চাষাঢ়াস্থ বিজয়স্তম্ভে পূষ্পার্ঘ্য অর্পন করে লাখো শহীদদের প্রতি শ্রদ্ধা ছাড়াও আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হবে। এসব কর্মসূচি সংগঠনের সকলকে উপস্থিত থাকার জন্যও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অনুরোধ জানানো হয়েছে।

আরও পড়ুন>>> নানা আয়োজনে ‘ঐতিহাসিক ৭ই মার্চ’ দিবস পালন করলো না.গঞ্জ ঐক্য পরিষদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই