বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে শহরে জাকির খান মুক্তি পরিষদের দোয়া ও খাবার বিরতণ

সিটি নিউজ / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে শহরের ২নং রেলগেটস্থ জেলা ও মহানগর বিএন’ির সাবেক কার্যালের সামনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নারায়ণঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের নির্দেশে ‘জাকির খান মক্তি পরিষদ’ এ অনুষ্ঠানের আয়োজন করে।

এর আগে পশ্চিম দেওভোগ মাদরাসায় ও দেওভোগ আখড়ার মোড় সহ বিভিন্ন স্থানে ‘জাকির খান মক্তি পরিষদ’র উদ্যোগে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

দোয়াপূর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভায় কাশিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ফরিদ আহম্মেদ বলেন, জিয়াউর রহমান ছিলেন একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন। এই জিয়াউর রহমান না হলে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা হতো না। শেখ মুজিবুর রহমান না কি এদেশের জন্য অনেক কিছু করেছে। আমার একটি প্রশ্ন আওয়ামী লীগ নেতাদের প্রতি, আপনারা সত্যি কথা বলতে শিখুন। ১৯৭১ সালে যখন যুদ্ধ শুরু হয় বাংলার দামাল ছেলেদের নিয়ে যখন জিয়াউর রহমানের নির্দেশে মাঠ পর্যায়ে লড়াই শুরু করেন, তখন পাকিস্তানে গিয়ে শেখ মুজিবুর রহমান আত্মগোপনে ছিলেন। এ দেশকে স্বাধীন করতে গিয়ে অনেক মা-বোনের ইজ্জত হারিয়েছেন ও অনেকে রক্ত দিয়েছেন। জিয়াউর রহমানের কারণেই আজ দেশ স্বাধীন হয়েছে। তাই সেই মহান নেতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে তার আত্মার মাগফিরাত কামনা করছি।

‘জাকির খান মক্তি পরিষদ’র আহ্বায়ক সলিমুল্লাহ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা আব্দুল আউয়াল, মনির মল্লিক, সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচ এম হোসেন, শেখ সালেহ আহমেদ রনি প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই