বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জিয়ার শাহাদাত বার্ষিকীতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

সিটি নিউজ / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ঘোষিত ৫দিনের কর্মসূচির প্রথম দিনে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (৩০ মে) বাদ জোহর চৌধুরী বাড়ি লক্ষীনারায়ণে এ দোয়া ও খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ বেগম খালেদা জিয়ার সুস্থতা ও তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ জালাল কালুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মমতাজ উদ্দিন মন্তু ও প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল এবং বিশেষ অতিথি হিসেবে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক গাজী মনির, মহানগর যুবদলের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা সোহেল, আলম, রুবেল, হাসান, রুবেল, জামাল, হৃদয়, গালিব প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই