মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জিয়ার মৃত্যুবার্ষিকী: ১৩নং ওয়ার্ডে জাকির খান মুক্তি পরিষদের দোয়া ও খাবার বিতরণ

সিটি নিউজ / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। সোমবার (০৩ জুন) বিকালে নাসিক ১৩নং ওয়ার্ডের বেগম রোকেয়া খন্দকার স্কুল সংলগ্ন এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ১৩নং ওয়ার্ড জাকির খান মুক্তি পরিষদ ব্যানারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‘জাকির খান মুক্তি পরিষদ’ নেতা মো: সলিমুল্লাহ্ করিম সেলিম।
অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ বেগম খালেদা জিয়ার সুস্থতা ও তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।
‘জাকির খান মুক্তি পরিষদ’ নেতা রিফাত খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ‘জাকির খান মুক্তি পরিষদ’ নেতা মো: সেন্টু, সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লিংকন খান, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এইচ এম হোসেন, মো: মামুন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই