শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

জাকির খানের র‌্যালিতে মিছিল নিয়ে মিঠুর যোগদান

সিটি নিউজ / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

মহান মে দিবস উপলক্ষে জাকির খানের মুক্তি দাবিতে জেলা গার্মেন্টস শ্রমিক দলের র‌্যালিতে মিছিল নিয়ে যোগদান করেছে মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু। বুধবার (০১ মে) সকালে দেওভোগ আখড়ার মোড় এলাকায় র‌্যালিপূর্ব সমাবেশে যোগদান করেন তিনি।
এর আগে বন্দর ১নং খেয়াঘাট এলাকা থেকে মিঠুর নেতৃত্বে বের করা হয় একটি বিশাল মিছিল। মিছিলটি শহরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে দেওভোগ দেওভোগ আখড়ার মোড় এলাকায় এসে জাকির খানের র‌্যালিপূর্ব ওই সমাবেশে যোগদান করে।
এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্যে শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু বলেন, আমার রাজনীতির শিক্ষাগুরু নারায়ণগঞ্জের প্রাণপুরুষ জননেতা জাকির খান সব সময়ই গরীব দু:খী মানুষের পাশে থাকতেন, শ্রমজীবী মানুষের পাশে থাকতেন এবং তাদের পক্ষে কথা বলতেন। তাই আমার শ্রমিক ভাই ও বোনেরা তাকে অর্থ্যাৎ জাকির খানতে অত্যান্ত ভালোবাসতেন। জাকির খানের যে কোন মিটিং মিছিলে তাদেরকে না বললেও যে কোন মাধ্যমে খবর জানা মাত্র স্বপ্রণদিত হয়ে মিটিং মিছিলে চলে আসতেন। তাকে যে কি পরিমান নারায়ণগঞ্জের মানুষ বিশেষ করে মেহেনতি মানুষগুলো ভালোবাসতো, তার প্রমাণ জাকির খানের ঐতিহাসিক গণসংবর্ধনা। সেই গণসংবর্ধণায় লক্ষ লক্ষ মানুষের উপস্থিতিই বলে দেয়, জাকির খানের জনপ্রিয়তা কতটুকু। যাইহোক, কুচক্রিমহলের ষড়যন্ত্রের কারণে আজ আমাদের প্রাণপ্রিয় নেতা জেলখানায় বন্দি। আমরা আশা করছি, তিনি খুব শীঘ্রই মুক্তি পাবেন। সেই আসুন আমরা সৃষ্টি কর্তার দরবারে প্রার্থণা করি, তিনি যেন আমাদের নেতাকে দ্রুত কারামুক্তির পথ সহজ করে দেন।

আরও পড়ুন>>> মহান মে দিবসে জেলা গার্মেন্টস শ্রমিক দলের র‌্যালি, জাকির খানের মুক্তি দাবি

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি যুগ্ম আহ্বায়ক রাশেদ আহমেদ টিটু, সাবেক যুব দল নেতা মোঃ আব্দুল আল মামুন, নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দলের নেতা আমান উল্লাহ্ আমান, মোঃ মিলন খান, মোঃ আসাদুল জামান সানী, মোঃ সেলিম, ২২ নং ওয়ার্ড মৎস্যজীবী দলের সিনিয়র সহ সভাপতি মোঃ ইমরান খান, সহ সাধারণ সম্পাদক মোঃ ইমরান পাঠান, সদস্য মোঃ রাসেল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই