শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:২১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

চেয়ারম্যান ও মেম্বারদের মিলে মিশে কাজ করার আহ্বান শামীম ওসমানের

সিটি নিউজ / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

নারায়ণগঞ্জ সদর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সমন্বয় কমিটির সভা নারায়নগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
দুটি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ সদস্য একেএম শামীম ওসমান।
এছাড়াও সভায় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ , মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউপি চেয়ারম্যান এম শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, ফতুল্লা ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম, কুতুবপুর ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, আলীরটেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউপি চেয়ারম্যান মোঃফজর আলী সহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বিভিন্ন বিষয়ে সিদ্বান্ত ও উদ্যোগ গ্রহন ও আলোচনা ছাড়াও সমন্বয় কমিটির মাসিক সভা, আইনশৃঙ্খলার উন্নতি ও মেম্বার চেয়ারম্যানদের যৌথভাবে মিলে কাজ করার আহবান জানান শামীম ওসমান।
এর আগে সদর উপজেলা চত্বরে শামীম ওসমান পৌছলে লাল গালিচা ও ফুলের শুভেচ্ছা জানান উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই