শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

চাষাঢ়া থেকে কিশোর গ্যাং লিডার সাজ্জাদসহ গ্রেফতার ৪

রিপোটারের নাম / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া থেকে কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের লিডার মো: সাজ্জাদ হোসেন (২৩)সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার, ১টি নাকোল ডাস্টার ও ১টি লোহার পাইপ উদ্ধার করা হয়। মঙ্গলবার (১২ ডিসেম্বর) র‌্যাব-১১, সিপিসি-১ এর টিম শান্তনা মার্কেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে।
র‌্যাব-১১, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস কিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা হলো মোঃ সাজ্জাদ হোসেন (২৩), পিতা- আব্দুল মান্নান, সাং-পূর্ব ইসদাইর (আব্দুল্লাহ সাহেবের বাড়ির ভাড়াটিয়া), ফতুল্লা, মোঃ সাবিদ মেহরাব সীমান্ত (১৯), পিতা-মোঃ শাখাওয়াত হোসেন, সাং- হেমায়েতপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা, এ/পি সাং- এসএম সালেহ রোড, পদ্মা সিটি-১, টানবাজার, নারায়ণগঞ্জ সদর, রাজা দাস (২৪), পিতা-জগদীস চন্দ্র দাস, সাং-৬৬ নং নয়ামাটি রোড, উত্তর র‌্যালী বাগান, নারায়ণগঞ্জ সদর এবং জয় দাস (২৩), পিতা-প্রভু চন্দ্র দাস, সাং-৬৬নং নয়ামাটি রোড, উত্তর র‌্যালী বাগান, নারায়ণগঞ্জ সদর।
র‌্যাবের এই কর্মকর্তা আর জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করে ফতুল্লা মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলার বিঘœ ঘটিয়ে আসছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই