শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

কাশীপুরে শামীম ওসমানের পক্ষে নৌকার ভোট চেয়ে যুবলীগ নেতা মুন্নার শোডাউন

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে নৌকার ভোট চেয়ে বিশাল যুবলীগ নেতা মুন্না আহমেদের নেতৃত্বে বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০১ ডিসেম্বর) বিকালে ফতুল্লা থানাধীন কাশীপুর এলাকায় এ শোডাউন অনুষ্ঠিত হয়।
এদিন কাশীপুরের বিভিন্ন এলাকায় মুন্নার নেতৃত্বে প্রায় সহ¯্রাধীক নেতাকর্মী সমর্থকরা বিভিন্ন রং বেরংয়ের ব্যানার ফ্যাস্টুন প্লাকার্ড ও বাদ্যযন্ত্র শামীম ওসমান ও নৌকার পক্ষে শ্লোগান দেন। এসময় তাদের এ শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে কাশীপুরের বিভিন্ন এলাকা।
এর আগে মিছিলপূর্ব এক সংক্ষিপ্ত সমাবেশে সাংসদ শামীম ওসমানের পক্ষে নৌকার ভোট চেয়ে মুন্না বলেন, আমার নেতা জননেতা একেএম শামীম ওসমান শুধু নারায়ণগঞ্জেরই নয়, তিনি গোটা দেশেই তার জনপ্রিয়তা রয়েছে। আমি মনে করি, তিনি আমাদের নারায়ণগঞ্জের অহংকার, অলঙ্কার। তিনি এমপি হওয়ার পর তার এলাকা তথা নারায়ণগঞ্জ-৪ আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে, এখনও হচ্ছে। তিনি থাকলে উন্নয়ন হবেই। তাই আমরা তাকে হারাতে চাই না, হারাতে দেবোও না। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জননেতা একেএম শামীম ওসমানকে আবারও বিপুল ভোটে নির্বাচিত করে এমপি বানাবো, এটাই হোক আমাদের প্রতিজ্ঞা।
এসময় আরও উপস্থিত ছিলেন, কাশীপুর ২নং ওয়ার্ড নির্বাচন কেন্দ্র কমিটির আহ্বায়ক আবুল কালাম, যুগ্ম আহ্বায়ক সুরুজ মিয়া মাদবর, যুবলীগ নেতা সোহেল, শাকিল, লিখন, শরীফ, চান মিয়া, ফয়সাল রাজা, আবু সাঈদ, রুবেল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই