শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ওনিও ক্ষমতায় ছিলেন, কতটা পাশে পেয়েছেন বিবেচনা করে সিদ্ধান্ত নেবেন: খোকা

সিটি নিউজ / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

আমি নির্বাচনে দাঁড়ানোর পরে আমার প্রতিপক্ষের কিছু উশৃঙ্খল নেতাকর্মী, অনেকে অন্য দল থেকে এসে আওয়ামী লীগের আপন জন হওয়ার মাধ্যমে আজকে সাধারণ মানুষকে হুমকি দেয় যেন ভোটকেন্দ্রে না যায়। মাননীয় প্রধানমন্ত্রী বলছেন ভোটকেন্দ্রে যেতে, আপনারা সেই দলই করেন। আমিও তাকে শ্রদ্ধা করি মায়ের মত। আপনারা এই দল করেন, তার সিদ্ধান্ত না মেনে নিজের স্বার্থে সোনারগাঁর মানুষকে ভয়ভীতি দেখাচ্ছেন। এগুলায় আমার সোনারগাঁর মানুষ ভীত না। তাদের অধিকার তারা প্রয়োগ করবে। আসুন সবাই মিলে ভোটারদের উৎসাহিত করি, তারা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিবে এটাই স্বাভাবিক।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি ) সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের শেখেরহাট এলাকায় জনসংযোগকালে এই বক্তব্য রাখেন নারায়নগঞ্জ-৩ আসনের লাঙ্গল প্রতীকের প্রার্থী ও বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা। এসময় অন্যান্য দিনের মত অসংখ্য সাধারণ মানুষ এই প্রচারণায় স্বতস্ফূর্তভাবে অংশ নেন।
তিনি বলেন, নৌকা মার্কা জননেত্রী শেখ হাসিনার মার্কা, এটাকে অসম্মান করি না। কিন্তু এখান থেকে যে পাশ করবে, তার মার্কা যেয়ে চেয়ারে বসবে না। মার্কা আপনাদের উন্নয়নের কথা বলবে না। আপনাদের প্রতিনিধি হবে একজন মানুষ, একজন প্রার্থী। আমি দশ বছর এই সোনারগাঁর মানুষের মাঝে থেকেছি। আমার একটা মাত্র মেয়ে, আমি রাতে বাসায় ফিরে তার মাথায় হাত বুলিয়ে ঘুম পারাতাম। করোনার সময় আমি ৪টি মাস সোনারগাঁর মানুষের মাঝে থেকেছি। রাত-দিন আমি খেটেছি। তখন রাতে বাসায় ফিরতাম, করোনার কারণে আমার মেয়ে দূর থেকে হাত দেখাতো আর কাঁদতো, তবুও আমি সোনারগাঁর মানুষের মাঝে আসা বন্ধ করি নাই। আমি ১০ বছর আপনাদের মাঝে ছিলাম, আমার ব্যবহার কর্মকান্ড আপনাদের দেখা। উনিও ৫ বছর ক্ষমতায় ছিলেন, ওনাকে কতোটা পেয়েছেন সেটা বিশ্লেষণ করবেন। সবকিছু বিবেচনা করে আপনারা সিদ্ধান্ত নিবেন।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় সহ সভাপতি এম এ জামান , পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সফি, বিশিষ্ট ব্যবসায়ী জাতীয় পার্টি নেতা হাজী আহমদ হোসেন হিরু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান , জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ফয়সাল আহমেদ ভূইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আশরাফুল ভূইয়া মাকসুদ, ইউনিয়ন জাতীয় পার্টি সহ সভাপতি মনির মেম্বার ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোতালেব ভূইয়া মেম্বার, , মনির মেম্বার, নুরে আলম শাহীন মেম্বার, নাসির মেম্বার,বদিউজ্জামাল বদু মেম্বার, মিলন মেম্বার, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, জাতীয় মহিলা পার্টি উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নারগিস আক্তার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা বেগম, পৌর জাপা নেতা হাসান ইমাম, শিল্পী আক্তার, হাসিনা বেগম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই