বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

এসএ কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান থেকে কোটি টাকার ভারতীয় পণ্য জব্দ, আটক ২

রিপোটারের নাম / ২১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: ফতুল্লায় শুল্ক ফাঁকি দিয়ে আসা বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও কসমেটিক্স জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পাগলায় বিসিজি স্টেশনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কাজী আকিব আরাফাত।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে এসএ কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান যোগে শুল্ক ফাঁকি দিয়ে যশোরের বেনাপোল বন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসা প্রসাধনী সামগ্রী ও শাড়ি ঢাকায় যাচ্ছে। এ সংবাদে নারায়ণগঞ্জের পাগলা বাজার এলাকায় তল্লাশি চালিয়ে দুইজন সহ কাভার্ড ভ্যান আটক করে কোস্ট গার্ড। এসময় তাদের কাছ থেকে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আনা শাড়ি, চাদর, শার্ট ও ব্লেজার ১৪৮৮ পিছ জব্দ করা হয়। সেই সাথে কসমেটিক্স সামগ্রী ৫৫৭১ পিস, সুতার গুটি-৩৮টি, হেড ফোন ৪০টি, মোবাইল ৮টি ও মোবাইল চার্জার ১২০টি জব্দ করা হয়। যার বাজার মূল্য আনুমানিক দেড়কোটি টাকা। জব্দকৃত মালামাল ও আটক ব্যক্তিদেরসহ কাভার্ড ভ্যানটি ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই