বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

আমি তাদেরকে কাউন্ট করি না : শামীম ওসমান

সিটি নিউজ / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, গত ১০ বছর ধরে আমার ও আমার পরিবার সম্পর্কে অনেক খারাপ কথা বলছে। তাদের একজন চেক জালিয়াতির কারণে সাজাপ্রাপ্ত হয়ে জেল খেটেছেন। বাকী দুইজনের একজন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এক রাজাকার পুত্র।
আমি কখনো কোথাও এর প্রতিবাদ করিনি। কারণ আমি তাদেরকে কাউন্ট করি না। কিন্তু ৭ মার্চ ছিল আমার মায়ের মৃত্যু বার্ষিকী। সেদিন হঠাৎ করে আমার বাবা ও দাদুর সম্পর্কে খুব আপত্তিজনক কথা বলা হয়েছে। ইতিহাসটাকেই বিকৃতি করা হয়েছে। আমি ঘৃণাভরে তাদের এই বক্তব্য প্রত্যাখান করছি। আমি মিডিয়ার মাধ্যমে নারায়ণগঞ্জবাসী ও সৃষ্টিকর্তার কাছে এর বিচার দিলাম।
বুধবার (১৩ মার্চ) ইফতারের আগে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের তিনি এই সব কথা বলেন। এরআগে তিনি নারায়ণগঞ্জের প্রয়াত দুই সাংবাদিকের পরিবারকে ৫ লাখ টাকা করে ১০ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সহসভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম, মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টি সহ অন্যান্যরা।

 

আরও পড়ুন:

বিএনপি করুক আপত্তি নেই, ভালো মানুষদের নিয়ে এগুতে চাই: শামীম ওসমান

শামীম ওসমানের মতবিনিময় সভায় ডিসি-এসপি না আসায় ক্ষোভ

 

শামীম ওসমান আরও বলেন, আমার বাবা এ কে এম সামসুজ্জোহা ৩৭ বছর আগে মারা গিয়েছেন। যিনি মুক্তিযুদ্ধ সংগঠন, ভাষা সৈনিক, বঙ্গবন্ধকে রক্ষা করতে গিয়ে বুকে গুলি খেয়েছেন। যার কথা বঙ্গবন্ধু তার আত্মজীবনীতে বার বার লিখে গেছেন। জাতির পিতার কণ্যাও তার বক্তব্যে যার কথা বলেছেন।
৬ দফা আন্দোলনের যে সমাবেশ হয়েছিল টাউন হল ময়দানে এটার সভাপতিত্ব করেছে আমার বাবা সামসুজ্জোহা। আমি ভবিষ্যতে নারায়ণগঞ্জে ৬দফা মঞ্চ করবো। দলমত নির্বিশেষে সেখানে নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস তুলে ধরা হবে। আমাদের পরবর্তী প্রজন্ম যাতে সঠিক ইতিহাস জেনে আমাদের প্রতি সম্মান দেখায়।
তিনি আরও বলেন, বার বার নারায়ণগঞ্জকে অশান্ত করার যে অপচেষ্টা চালাচ্ছে। আমি অনুরোধ করবো তাদের কাছে যে আপনাদের বয়স হয়েছে, এইবার বন্ধ করেন। আমি যখন প্রতি মুহুর্তে মুহুর্তে চিন্তা করছি আমার যাওয়ার সময় হয়ে গেছে।
আপনারা আমার চেয়ে বয়সে বড়। ভুল করলে ভুল স্বীকার করাটা লজ্জার কিছু না। কিন্তু ভুলটাকে স্টাবলিস্ট করলে লজ্জার বিষয়, এটা অন্যায়। আমি বিশ^াস করি ওনারা ওনাদের ভুল স্বীকার করবেন। আর আমি দুই একদিনের মধ্যে সকল ডকুমেন্টস নারায়ণগঞ্জ প্রেসক্লাবের মাধ্যমে সকল সাংবাদিকদের কাছে সরবরাহ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই