শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

আড়াইহাজারে পুলিশের উপর হামলা, গুলি ॥ আহত ৮, আটক ২

রিপোটারের নাম / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মোটরসাইকেল চোরকে গ্রেফতার করতে গেলে পুলিশকে ডাকাত আখ্যা দিয়ে হামলা করেছে এলাকাবাসী। এসময় পুলিশ শর্টগানের গুলি ছোড়লে হামলাকারী শরীফ (৪০) আহত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং হামলায় আহত ৭ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে পুলিশ ২ হামলাকারীকে আটক করেছে। আটকৃকতরা হলো- হামলাকারী সুফিয়ান ও নাজমুল।
বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।
ঘটনাটি ঘটেছে সোমবার (১১ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি এলাকায়।
পুলিশ সূত্রে জানা যায়, আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো.মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি টিম ওয়ারেন্ট আসামি ধরতে ও চোরাই মোটরসাইকেল উদ্ধারের অভিযানে বের হয়। এসময় তারা নতুন বান্টি গ্রামের মো. আলমগীর হোসেনের বাড়ির পাশে নম্বরবিহীন লাল-কালো রংয়ের একটি মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে পুলিশ আলমগীরকে মোটরসাইকেলের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে জানায় তার ছোট ভাই মোস্তাকিম ওই মোটরসাইকেলটি পাল্লা এলাকার আবুলের ছেলে পাভেলের (২০) কাছ থেকে ২৫ হাজার টাকায় কিনেছেন।
পরে পুলিশ পাভেলের বাড়িতে গেলে মোটরসাইকেলটি চোরাই বলে স্বীকার করেন। এসময় পুলিশ পাভেলকে আটক করে নিয়ে আসার সময় এলাকাবাসী ডাকাত ডাকাত বলে চিৎকার করে পুলিশের উপর হামলা করে এবং পাভেল পালিয়ে যান। সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে পুলিশের উপর আক্রমনকারী ওই এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে মোঃ শরিফ গুলিবিদ্ধ হয়ে আহত হোন। পরে আহত শরিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৭ পুলিশ সদস্যকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।
আহত পুলিশ সদস্যরা হলেন-সহকারি উপ-পরিদর্শক (এএসআই) কুদ্দুস আলী, এএসআই আবু তাহের, পুলিশ সদস্য রমজান, জহিরুল ইসলাম, মাহফুজ, আবু রায়হান। আহত পুলিশ সদস্যদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। পুলিশের গুলিতে আহত শরীফ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই