শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

আড়াইহাজারে জুয়া ও মাদকের আসর থেকে গ্রেফতার ৫

রিপোটারের নাম / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: আড়াইহাজারে জুয়া ও মাদকের আসর থেকে ৫ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ । গত রবিবার (১০ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার গহরদী ও নোয়াগাঁও এলাকা থেকে তাদের কে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতরা হলো, উপজেলার গহরদী গ্রামের নুর মিয়ার ছেলে বিল্লাল হোসেন (৪৫), একই গ্রামের জিয়া উদ্দিনের ছেলে দুলাল হোসেন (৪২), সাতগ্রাম ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের খোকন মিয়ার ছেলে রিফাত মিয়া (২০), একই গ্রামের আশরাফ আলীর ছেলে রিমন (২১) ও ও সাহাব উদ্দিনের ছেলে আদেল মিয়া (৩০) । গ্রেফতারের পর আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে ।
জানা গেছে, গহরদী গ্রামে জুয়ার আসরে অভিযান চালিয়ে এস আই মাহমুদুল হাসান , এ এস আই তাহের ও এ এস আই কুদ্দস ২ জুয়ারীকে আটক করে। অপর একটি দল নোয়াগাঁও গ্রামে মাদকের আসর থেকে ৩ জনকে আটক করে। আটকের পর উৎকোচের বিনিময়ে তাদের ১৫১ ধারায় কোর্টে প্রেরণ করে। এর আগেই প্রায় প্রতিদিনই বিভিন্ন অপরাধের লোকদের ধরে এনে উৎকোচের বিনিময়ে ১৫১ ধারায় কোর্টে প্রেরণ করছে। ফলে আইন শৃংখলা নিয়ন্ত্রণ হচ্ছে না।
এই ব্যাপাারে এস আই মাহমুদুল হাসানকে একাধিক বার মুঠাফোনে কলদিলেও তিনি রিসিভ করেনি। তার সাথে এ এস আই তাহের বলেন, আসেন ভাই কথা বলি।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, আমি জানি ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে জুয়া ও মাদকের আসর কিনা তা বলতে পারছিনা। খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই