মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

অবরোধের শেষ দি‌নেও রাজপথে আজ‌মেরী ওসমান

সিটি নিউজ / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলোর ১১তম দফায় ডাকা ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচির শেষ দি‌নে অব‌রোধ‌ বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা বের ক‌রে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান।

বুধবার (১৩ ডি‌সেম্বর) দুপু‌রে গা‌ড়ি ও প্রায় শতা‌ধিক মোটরসাইকেলের বিশাল বহর নি‌য়ে শহরের কলেজ রোডস্থ নিজ বাসভবন থেকে বের হ‌য়ে ফতুল্লা, শহর ও সি‌দ্ধিরগ‌ঞ্জের বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দি‌য়ে শা‌ন্তি শোভাযাত্রা ক‌রেন আজ‌মেরী ওসমান। এসময় প্রতি‌টি মোটর বাইক ও গা‌ড়ি‌তে তার সমর্থক‌দের সাদা পতাকা হা‌তে অব‌রোধ বি‌রোধী স্লোগান দি‌তে দেখা যায়।

কর্মসূচীতে যুব‌নেতা আজ‌মেরী ওসমা‌নের নেতৃ‌ত্বে আরো উপ‌স্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা, সেন্টু রহমানসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা হামলা চালিয়ে মহাসমাবেশ পণ্ড করে দিয়েছে অভিযোগ এনে বিএনপি ও সমমনাদের পক্ষ থেকে ২৯ অক্টোবর সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়। এরপর থেকে শুরু হয় লাগাতার অবরোধ-হরতাল কর্মসূচি।

জানা‌গে‌ছে, বিএনপি-জামায়াতের লাগাতার অবরোধ-হরতাল কর্মসূচিতে জ্বালাও পোড়াও সহ যে‌কোন ধর‌নের নাশকতা ঠেকা‌তে এবং সাধারন খেটে খাওয়া মানুষদের জান মালের নিরাপত্তার জন‍্য বিরামহীনভা‌বে প্রতি‌টি হরতাল অব‌রো‌ধে রাজপ‌থে থে‌কে অব‌রোধ‌বি‌রোধী শা‌ন্তি শোভাযাত্রা ক‌রে যা‌চ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের তনয় যুবনেতা আজমেরী ওসমান।

পিতার আদর্শকে অন্ত‌রে লালন ক‌রে দেশ ও দেশের জনগনের স্বার্থে বিএনপি জামা‌তের নৈরা‌জ্যের প্রতিবা‌দে কর্মী-সমর্থকদের নিয়ে রাজপ‌থে একটানা যেভ‌াবে স্বোচ্চার র‌য়ে‌ছেন যুব‌নেতা আজ‌মেরী ওসমান তা‌তে ক‌রে নগরবাসীর বেশ প্রশংসা কু‌ড়ি‌য়ে‌ছেন তি‌নি। অব‌রো‌ধের বিরু‌দ্ধে তার এমন ধারাবা‌হিক মহড়ায় নারায়ণগঞ্জ শহরে কোন ধর‌নের নাশকতার ঘটনা ঘ‌টে‌নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই