শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দেওয়াটা আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ: কায়সার

সিটি নিউজ / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ দশ বছর পর নৌকা প্রতীক দিয়ে আমাদের সোনারগাঁয় পাঠিয়েছেন। দল-মত নির্বিশেষে একটি উৎসবমুখর পরিবেশে জনগণকে অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দেওয়াটা হলো আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ।
সোমবার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি। এর আগে, জেলা রিটার্নিং অফিসার মো. মাহমুদুল হক, আব্দুল্লাহ আল কায়সারকে নৌকা প্রতীক বরাদ্দ দেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তিনি।
আব্দুল্লাহ আল কায়সার বলেন, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবো। জনগণের ভোটের অধিকার বাস্তবায়ন করে আমরা নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব।
তিনি বলেন, জনগণকে নিয়েই আমরা রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জনগণের পক্ষে আমরা রাজনীতি করি। ২০০৮ এ আমরা সোনারগাঁকে যেভাবে সন্ত্রাসমুক্ত এলাকা করেছিলাম, এবারও আমরা জনগণকে সেই সেবা দিতে চাই। সোনারগাঁবাসীকে সন্ত্রাসমুক্ত এলাকা উপহার দিতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই