সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

শীতলক্ষ্যা নদীর দুই পাড়ে আরও মসজিদ নির্মাণ করবেন আইভী

রিপোটারের নাম / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

সিটি নিউজ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, মহিলা- পুরুষ এক সঙ্গে নামাজ আদায়ের জন্য বন্দরে পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদটি তৈরি করা হয়েছে। যা নারায়ণগঞ্জে প্রথম মসজিদ । সিটি করপোরেশনের মাধ্যমে আল্লাহ আমাকে মসজিদটি নির্মাণের তৌফিক দিয়েছেন সে জন্য শুকরিয়া। শীতলক্ষ্যা নদীর দুই পাড়ে ইতোমধ্যে ৬টি মসজিদ নির্মাণ করেছি। আরও নির্মাণ করা হবে। সকল ধর্মকে সমান গুরুত্ব দিয়ে আমরা কাজ করছি। হিন্দু ধর্মাবলম্বীদের জন্য ও আমরা মন্দির নির্মাণ করব। ইতোমধ্যে বন্দরের ঢাকেশ্বরী মন্দির উন্নয়নে কাজ করা হয়েছে।
শুক্রবার (১ ডিসেম্বর) নারায়ণগঞ্জের বন্দরে সিটি করপোরেশন নির্মিত পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ মুসুল্লীদের জন্য উন্মুক্ত করে দেওয়া উপলক্ষে এক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র এ কথা বলেন। উন্মুক্ত করে দেওয়ার পর শুক্রবার এ মসজিদে জুমার নামাজ আদায় করেন মহিলাসহ কয়েক হাজার মুসুল্লী ।
বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নাসিকের সহকারী সচিব আবদুল হান্নানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ এ সময় উপস্থিত ছিলেন।
নাসিক ২৩ নং ওয়ার্ড বন্দরের কদমরসুল এলাকায় প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে আধুনিক সুবিধা সংবলিত দৃষ্টিনন্দন এ মসজিদটি নির্মাণ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। ১৪ ই নভেম্বর গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে মসজিদটির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই