মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

রংপুরে বেশি দামে খেজুর বিক্রি, তিন দোকানির জরিমানা

সিটি নিউজ / ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

রূপুরে বেশি দামে খেজুর বিক্রির অভিযোগে তিন দোকানির জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শনিবার (১৬ মার্চ) সকালে নগরীর সিটি বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক আজাহারুল ইসলাম।

এসময় তিনি বিভিন্ন দোকানে গিয়ে ভাউচারসহ অন্য কাগজপত্র দেখেন। সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি এবং ক্রয়-বিক্রয় ভাউচার না থাকায় তিন খেজুর বিক্রেতাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে তাদের সতর্ক করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক আজাহারুল ইসলাম বলেন, কয়েকদিন থেকে বাজার মনিটরিং ও অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় রংপুর সিটি বাজারে অভিযান পরিচালনা করা হয়। প্রথম দিন হওয়ায় সতর্কতামূলক জরিমানা করা হয়েছে। এরপর অভিযান পরিচালনায় এরকম অভিযোগ পাওয়া গেলে ভোক্তার ধারা অনুযায়ী যা জরিমানা এবং দণ্ড দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই