শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সেলিম ওসমানকে মহানগর আ.লীগের সমর্থন, জয়ী করার অঙ্গিকার

রিপোটারের নাম / ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমানকে সমর্থন করবলে বলে জানিয়েছন মহানগর আওয়ামী লীগের আওতাধীন ১১ থেকে ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
রোববার (১০ ডিসেম্বর) বাদ মাগরিব পুরান কোর্ট এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার ব্যাক্তিগত কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে তারা একথা জানান।
এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমানের সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. খোকন সাহা।
এসময় সেলিম ওসমানের প্রতি সমর্থণ জানিয়ে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলি খোকন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আওয়ামী লীগ নেতা আনিস আহাম্মেদ হেনা, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, শাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এস এম পারভেজ, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচএম শাহেদসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা বলেন, আমি ১১ থেকে ১৮ নং ওয়ার্ডের নেতৃবৃন্দদের ডেকেছি, তারা এসেছেন। নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়ন পাওয়ার আশায় আমাদের অনেকেই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। কিন্তু নেত্রী এই আসনে কাউকে মনোনয়ন দেননি। কেন্দ্রীয় দল থেকে বলা হয়েছিল, দলের কেউ চাইলে স্বতন্ত্র হয়ে দাঁড়াতে পারবে। কিন্তু আমাদের মধ্য থেকে কেউ দাঁড়ায়নি। নির্বাচনের জন্য আমাদের কাজ করার সময় হয়েছে। কেন্দ্র থেকে বলা হয়েছে, এলাকায় যে প্রার্থী সবচেয়ে ভালো আপনারা তার জন্যে এলাকায় উন্নয়নের কাজ করবেন।
তিনি আরও বলেন, এই আসনে আমাদের দল থেকে কেউ নেই। এই আসনের প্রার্থীদের মধ্যে আছেন দানবীর সেলিম ওসমান। বিভিন্ন স্কুল-কলেজে তিনি ডোনেশন করে থাকেন। আমরা নেতৃবৃন্দরা উনাকে সমর্থন করবো।
সভাপতির বক্তব্যে বাবু চন্দনশীল বলেন,আমি আশা করেছিলাম মহানগরের প্রেসিডেন্ট-সেক্রেটারি যৌথ ভাবে সকল ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে একটি বর্ধিত সভা করবে এবং একটা সিদ্ধান্ত নিবে। তবে এমনটা হয়নি। গত নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ থেকে সেলিম ওসমানকে প্রার্থী করা হয়েছিলো। অংকটা তো পরিস্কার। এবার এই আসনে ডজনখানেক হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলো। তবে সারা দেশের মধ্যে এই নারায়ণগঞ্জ-৫ আসনটিতে কাউকে মনোনয়ন দেয়া হলো না। এখানে প্রার্থী না দিয়ে প্রধানমন্ত্রী কি বুঝাতে চেয়েছেন এটা বুঝার জন্য পিএচডি করার দরকার নেই। নাচতে নেমে ঘোমটা দেওয়ার কোন অবকাশ নাই।
তিনি আরও বলেন, মহানগরের আওতায় নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসন রয়েছে। সিদ্ধান্ত ক্লিয়ার? নারায়ণগঞ্জ-৪ এ শামীম ওসমানের জন্য সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের নেতারা ঝাঁপিয়ে পরবে, নারায়ণগঞ্জ-৫ আসনে বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের জন্য আমাদের ঝাঁপিয়ে পরতে হবে। নির্বাচন একটি কৌশল। আমরা মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার জন্য ভোট চাইবো। আমাদের প্রার্থীর জন্য ভোট চাইবো। আমরা বিপুল ভোটে সেলিম ভাই ও শামীম ওসমানকে জয়ী করবো।
অনুষ্ঠানের শুরুতে জামাত-বিএনপির অগ্নি সন্ত্রাসের থেকে রক্ষার্থে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া পাঠ করেন নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই