বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ক্ষমতাসীনদের হুমকি ধমকি উপক্ষো করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন শাহরিয়ার

রিপোটারের নাম / ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: এবার সংসদ নির্বাচনের বিএনপি অংশগ্রহন না করায় আনুষ্ঠানিক প্রচারণা শুরুর দিন থেকে প্রচারে বেশ পিছিয়ে বিরোধীদলগুলো। এক কথায়, যেখানে আওয়ামী লীগ বাদে অন্যসব দলের প্রচারণা প্রায় সীমিত, সেখানে গণমুক্তি জোটের প্রার্থী জোটে প্রতীক ছড়ির পক্ষে ভালোভাবেই নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রতিদিনই ছড়ি নিয়ে মাঠে নামছে দলটির নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২২ ডিসেম্বর) ঢাকা-১০ আসনে ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়েছে গণমুক্তি জোটের চেয়ারম্যান ও জোট মনোনীত প্রার্থী ড. ইফতেখার শাহরিয়ার ফুয়াদ।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে নিউমার্কেট এলাকায় গণসংযোগে নামেন গণমুক্তি জোটের শীর্ষ এই নেতা। এ সময় তার সঙ্গে ছিলেন জোটের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা। প্রচারণা ধীরে ধীরে রূপ নেয় বিশাল মিছিলে।

প্রচারণার ফাঁকে ড. ইফতেখার শাহরিয়ার ফুয়াদ বলেন, অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন, মারামারি-কাটাকাটি, সন্ত্রাস, ধর্ষণ-ব্যাভিচার মুক্ত সমাজ প্রতিষ্ঠায় তিনি ছড়িতে ভোট প্রার্থনা করেন।

রাজধানীর অন্যতম প্রাণকেন্দ্র ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট ও হাজারীবাগ থানা নিয়ে গঠিত ঢাকা-১০ আসন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে
প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস, জাকের পার্টির মো. হুমায়ুন কবীর এবং জাতীয় পার্টির হাজী মো. শাহজাহান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই